• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেড় শহাস্রধিক প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণ করলেন মতিয়া চৌধুরী

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংষ্কারের লক্ষ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চে এসব অনুদানের চেক বিতরণ করা হয়।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক বিতরণ করেন। এতে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল মসজিদ, মন্দির, গীর্জা, এতিমখানা, কবরস্থান, শ্মশান ও ঈদগা মাঠের উন্নয়ন এবং সংষ্কারের লক্ষ্যে ৮৫৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে মোট ৮৬ লাখ ৮৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। পরে তিনি নকলা উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: দিদারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আবুবকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।